বৃহস্পতিবার ২০, জানুয়ারী ২০২২

৩ দিনের রিমান্ড শেষে ফের রিমান্ডে মডেল মৌ

রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানায় মাদক আইনে করা মামলায় মডেল মরিয়ম আক্তার মৌয়ের আবারো ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ৩ দিনের রিমান্ড শেষে শুক্রবার মৌকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মোহাম্মদপুর থানায় মাদক আইনে করা মামলায় তাকে আবারো ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানায় মাদক আইনে করা মামলায় মডেল মরিয়ম আক্তার মৌয়ের আবারো ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

৩ দিনের রিমান্ড শেষে শুক্রবার মৌকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মোহাম্মদপুর থানায় মাদক আইনে করা মামলায় তাকে আবারো ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে সিআইডি।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পহেলা আগস্ট রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান শুরু করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়।

পরে পিয়াসার দেয়া তথ্যে আরেক মডেল মরিয়ম আক্তার মৌয়ের রাজধানীর মোহাম্মদপুর বাবর রোডের বাসায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ।

তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে মৌকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকেও ডিবি কার্যালয়ে নেয়া হয়।
পরে ২ আগস্ট দুপুরে তাদের নামে মোহাম্মদপুর ও গুলশানায় থানায় দুটি পৃথক মামলা করা হয়।

সেদিনই পুলিশের আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার তিন দিন এবং ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালত মৌয়ের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্রের সদস্য। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *